সামার ল্যাপটপ ফেয়ারে বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপ!

478
Print Friendly, PDF & Email

ictexpoবাংলাদেশের যেকোনো জায়গার চেয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ‘সামার ল্যাপটপ ফেয়ার ২০১৬’-এ সবচেয়ে কম দামে ল্যাপটপ পাওয়া যাবে বলে দাবি করেছে এইচপি। আজ সোমবার রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত ল্যাপটপ মেলার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে এইচপির এক কর্মকর্তা।

১৩ মে থেকে শুরু হওয়া তিন দিনের এ ল্যাপটপ মেলার আয়োজন করেছে মেলা আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকার। মেলায় ডেল, এইচপি, লেনেভো, আসুস, এসারসহ বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যাবে। এসব পণ্যের সঙ্গে বিভিন্ন উপহার ও ছাড় দেওয়ার কথা বলেছেন মেলায় অংশগ্রহণ নিশ্চিত করা প্রতিষ্ঠানগুলো।
এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী বলেন, ২০০৮ সাল থেকে প্রতিবছর ল্যাপটপ মেলা আয়োজন করা হচ্ছে। আগের মেলাগুলোতে তরুণদের অংশগ্রহণ ছিল বেশি। এবার আরও বেশি দর্শনার্থী আসবেন। মেলায় ২৫টির মতো ব্র্যান্ড অংশ নিচ্ছে। মেলায় একটি মেগা প্যাভিলিয়ন, চারটি প্যাভিলিয়ন, সাতটি মিনি প্যাভিলিয়ন ও ৪৭টি স্টল থাকবে।
মেলায় আসুস জেনবুকসহ বেশ কয়েকটি মডেলের নতুন ল্যাপটপ উন্মোচন করা হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত গ্লোবাল ব্র্যান্ড, এসার, আসুস ও ডেলের প্রতিনিধিরা মেলা উপলক্ষে তাঁদের বিভিন্ন উপহার দেওয়ার কথা বলেন। তাঁরা বলেন, মেলায় যে পরিমাণ উপহার দেওয়া হয়, তার মূল্য গড়ে দেড় হাজার টাকা হয়ে যায়। এ ছাড়া মেলার তিন দিন যে দামে ল্যাপটপ বিক্রি হয়, বাংলাদেশের আর কোথাও এত সুবিধাজনক দামে ল্যাপটপ পাওয়া যায় না।
মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলার টিকিটের মূল্য ৩০ টাকা। শিক্ষার্থী ও প্রতিবন্ধীরা বিনা মূল্যে প্রবেশ করতে পারবে।